,

চুনারুঘাটে পদক্ষেপ পাঠাগারের উদ্যোগে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সংবর্ধনা

চুনারুঘাট প্রতিনিধি : চুনারুঘাট উপজেলায় পদক্ষেপ গণপাঠাগারের পক্ষ থেকে পাবলিক বিশ্ববিদ্যালয়ের ভর্তি হওয়া শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে।
গতকাল শনিবার সকাল ১০টায় পাঠাগার ভবনে পদক্ষেপ গণপাঠাগারের সভাপতি ও অর্থ মন্ত্রণালয়ের উপ সচিব মোস্তফা মোরশেদের সভাপতিত্বে এবং যুগ্ম সাধারণ সম্পাদক এস এম মিজানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আফিয়া আমিন পাপ্পা।
“আলোকিত মানুষের পথ ধরে আলোকিত চুনারুঘাট” স্লোগানকে সামনে রেখে পদক্ষেপ গণপাঠাগারের আয়োজনে উপজেলার ১০টি ইউনিয়ন ও ১টি পৌরসভা থেকে পাবলিক বিশ্ববিদ্যালয়ের ভর্তি হওয়া শিক্ষার্থীদের এই সংবর্ধনা প্রদান করা হয়।
এসময় উপজেলার বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয়ের ভর্তি হওয়া শিক্ষার্থীদের মধ্যে উপস্থিত ছিলেন, ইশরাত জাহান তুহিন, শফিকুল ইসলাম ইমন, মুন্সী মোস্তারিন প্রমা, নাইম আহমেদ, শুভন দেবনাথ, সাইদুল ইসলাম, রেজুয়ানা ইসলাম উপমা, হৃশিকেশ কানু, প্রত্যয় দেব, মনি মুন্ডা, ফরহাদ আজিজ, শুভ চন্দ্র পাল, জাকির হোসেন, ফারজানা আক্তার, ত্বোয়াহা হোসাইন, এসএম সাইদুর রহমান, আজহার মোল্লা, তন্ময় রায়, অতুল ব্যানার্জী। এই ২০ জন শিক্ষার্থীদের উপস্থিতিতে পাঠাগার ভবন ছিল আলোকিত। উপস্থিত শিক্ষার্থীদের অনুভূতি ও প্রস্ততি শুনেন উপস্থিত অতিথিরা।
অনুষ্ঠান শেষে উপস্থিত পাবলিক বিশ্ববিদ্যালয়ের ভর্তি হওয়া শিক্ষার্থীদের হাতে সংবর্ধনা ক্রেস্ট তুলে দেন অতিথিরা।


     এই বিভাগের আরো খবর